সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:০৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

আজ মুখোশের পরিসমাপ্তি

dynamic-sidebar

শাহাদাৎ হোসেন সুজন পরিচালিত ধারাবাহিক নাটক ‘মুখোশ’। আজ শনিবার ৮টার সংবাদের পর এটিএন বাংলায় প্রচারিত হবে নাটকটির শেষ পর্ব।

আহমেদ শাহাবুদ্দীন রচিত এ নাটকের কাহিনি গড়ে উঠেছে এক শিল্পপতির পরিবারকে কেন্দ্র করে। ধনাঢ্য ব্যবসায়ী আসিফ খান ও জহির খান উত্তরাধিকার সূত্রে বাবার বিশাল কোম্পানির মালিক। বড় ভাই আসিফ বাবার আদর্শে নিজেকে তৈরি করলেও ছোট ভাই জহির ঠিক তার বিপরীত এবং আদর্শহীন। ব্যবসায় এবং পরিবারে একটা শীতল দ্বন্দ্ব চলে দুই ভাইয়ের মধ্যে। এই দ্বন্দ্বের সুযোগে তাদের মাঝখানে আবির্ভাব ঘটে রহস্যজনক ব্যবসায়ী আমজাদ খোরাসানির। তারপর থেকেই দুই ভাইয়ের ব্যবসায় একের পর এক দুর্ঘটনা ঘটতে থাকে। কে ঘটাচ্ছে এই ঘটনা? আমজাদ খোরাসানি? নাকি অন্য কেউ? ঘটনার রহস্য অনুসন্ধান করতে গিয়ে এক এক করে চেনা মানুষগুলোর মুখোশ উন্মোচিত হতে থাকে।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, আল মামুন, সাবেরী আলম, শহীদুজ্জামান সেলিম, জয়শ্রী কর জয়া, মুবিনা আহমেদ কাজল, হিল্লোল, নওশীন, হাসান ফেরদৌস জুয়েল, নিলয়, শখ, মুকুল সিরাজ, রাজিব সালেহীন, রাজীব রাজ, স্নেহা, রিপন, রীতু, নয়ন, মোস্তফা প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net